গর্ভভাড়া করে ফের মা হচ্ছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

প্রিয়াঙ্কা

এ বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে অর্থাৎ গর্ভভাড়া করে কন্যাসন্তানের মা হন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ের নাম রাখেন মালতী ম্যারি চোপড়া জোনাস। ছয় মাস পার না হতে গুঞ্জন, আবারও একই পদ্ধতিতে সন্তান জন্ম দিতে চলেছেন ‘দেশি গার্ল’।

জি হ্যা, এই প্রশ্নেই আপাতত সরগরম নেটদুনিয়া। শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি।

একজন শিশুর বেড়ে ওঠার সময় তার ভাই বা বোন থাকা জরুরি- এমনটাই মনে করেন নিক ও প্রিয়াঙ্কা। তাই তাদের মেয়ে মালতী ম্যারির ভাই-বোনের কথা ভেবেছেন তারা। তবে দ্বিতীয়বার বাবা-মা হওয়ার বিষয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক।

নিক - প্রিয়াঙ্কা
নিক – প্রিয়াঙ্কা। ফাইল ছবি

নিউইয়র্কের একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মার্কিন পপ গায়ক নিক জোনাস একাধিক সন্তান চান এবং তিনি এটাও চান যে, তার সন্তানদের বয়সের ব্যবধান যেন খুব বেশি না হয়।

কারণ, নিক ও তার ভাই কেভিন জোনাস ও জো জোনাসের মধ্যে বয়সের ফারাক একেবারেই কম। তাই নিকও চান, তার সন্তানদের মধ্যেও যেন বয়সের বিশেষ ফারাক না থাকে। তারা যেন বন্ধুর মতো একে অপরের সঙ্গে মিশতে পারে।

এদিকে, কিছুদিন আগেই প্রথম সন্তান মালতী ম্যারির ছয় মাসের জন্মদিন সেলিব্রেট করেন নিক-প্রিয়াঙ্কা। সেই ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। কিন্তু মেয়ের মুখ দেখাননি প্রিয়াঙ্কা। যতবারই মেয়ের ছবি তিনি পোস্ট করেছেন ততবারই মুখে ইমোজি দিয়ে তার চেহারা আড়াল করেছেন।

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। পাক্কা তিন বছর পর গর্ভভাড়ার মাধ্যমে সন্তানের অভিভাবক হন দুই দেশের দুই তারকা। খবর যদি সত্যি হয়, তবে দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষায় নিক-প্রিয়াঙ্কা।

শেয়ার করুন