ঢাবির ‘ক’ ইউনিটের সাক্ষাৎকার শুরু ৫ আগস্ট

ঢাবি প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের সাক্ষাৎকার আগামী ৫ আগস্ট থেকে শুরু হবে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটের বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়। ৫ আগস্ট থেকে শুরু হয়ে এ ইউনিটের সাক্ষাৎকার চলবে ৭ আগস্ট পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ক-ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ ও ইনস্টিটিউটে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার নিম্নলিখিত মেধাক্রম ও সময়সূচি অনুযায়ী ফার্মেসি অনুষদের (খন্দকার মোকাররম হোসেন বিজ্ঞান ভবনের ৬ষ্ঠ তলা) কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে।

universel cardiac hospital

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যাদের মেধাক্রম ১-২০০০ তাদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে ৫ আগস্ট, যাদের মেধাক্রম ২০০১-৪০০০ তাদের সাক্ষাৎকার ৬ আগস্ট এবং ৭ আগস্ট কোটাধারীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। প্রত্যেক দিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত চার ধাপে সাক্ষাৎকার চলবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীদের মূল গ্রেডশিটগুলো জমা রাখা হবে। মূল গ্রেডশিট জমা দেওয়ার আগে প্রার্থীদের পরবর্তীতে ভর্তির জন্য প্রত্যেকটি গ্রেডশিটের অন্তত ১০টি করে ফটোকপি নিজের কাছে রাখতে হবে।

শিক্ষার্থীদের যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে-

(ক) ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র,
(খ) এসএসসি এবং এইচএসসি পরীক্ষার মূল গ্রেডশিট,
(গ) ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোড করা ভর্তির প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম এবং বিষয়ের পছন্দক্রম ফরম। উভয় ফরমে শিক্ষার্থীরা তারিখ ও মোবাইল নম্বর প্রদান করে স্বাক্ষর করবেন।

শেয়ার করুন