রণবীর-শ্রদ্ধার শুটিং সেটে আগুন, নিহত ১

বিনোদন ডেস্ক

রণবীর-শ্রদ্ধার শুটিং সেটে আগুন
সংগৃহীত ছবি

রণবীর-শ্রদ্ধার শুটিং সেটে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন নিহত হয়েছেন। শুক্রবার বিকালে সাড়ে ৪টার দিকে মুম্বাইতে এ আগুনের সূত্রপাত। এই ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। খবর সংবাদ সংস্থা এএনআইর।

কুপার হাসপাতালের বরাত দিয়ে এএনআই জানায়, মৃত অবস্থাতায় ওই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বেশিরভাগ অংশই আগুনে ঝলসে গিয়েছে। এখনো পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

universel cardiac hospital

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ভাগ্যটা একেবারেই ভালো যাচ্ছে না রণবীর কাপুরের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘শামশেরা’। এর মাঝেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না রণবীরের আসন্ন ছবির, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন লাভ রঞ্জন। রণবীর অভিনীত একটি ছবির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আন্ধেরির সদর বাজারের কাছে চিত্রকূট গ্রাউন্ডে এক হাজার বর্গফুট জায়গাজুড়ে সেট ফেলে চলছিল ছবির শুটিং। আগুন লাগায় মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। আগুন ছড়িয়ে পড়ে স্টুডিওতেও।

অগ্নিকাণ্ডের সময় সেটে উপস্থিত ছিলেন না রণবীর এবং শ্রদ্ধা কাপুর। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। শুটিং ফ্লোর ছেড়ে বাইরে বের হওয়ার হুড়োহুড়ি পড়ে যায়। দৌঁড়াদৌঁড়ি করে সেট ছেড়ে বের হন আতঙ্কিতরা। তবে কীভাবে শুটিং ফ্লোরে আগুন লাগল, তা জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধান চলছে।

এই প্রথমবার লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটি বাঁধবেন তিনি। বহুদিন ধরে চলছে ছবির শুটিং।

সম্প্রতি ছবির শুটিংয়ে স্পেনেও গিয়েছিল গোটা টিম। নেটদুনিয়ায় তার কিছু ঝলক ভাইরালও হয়। শুক্রবার ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল।

শেয়ার করুন