কলেজে যাচ্ছেন সেই অধ্যক্ষ স্বপন কুমার, বরণ করা হবে ফুল দিয়ে

নড়াইল প্রতিনিধি

মির্জাপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস আবার কলেজে যাচ্ছেন। তাঁকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হবে বলে জানা গেছে। আগামীকাল বুধবার তিনি কলেজে যাবেন।

এদিন কলেজে যাবেন নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও মনিটরিং কমিটির চেয়ারম্যানসহ তিনজন।

universel cardiac hospital

জানা যায়, কলেজের শিক্ষক ও এলাকাবাসীর পক্ষ থেকে তাঁকে ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হবে। এসব তথ্য জানিয়েছেন মির্জাপুর কলেজ পরিচালনা পরিষদের সভাপতি অচিন চক্রবর্ত্তী।

মির্জাপুর কলেজের এক ছাত্র ফেসবুকে ভারতের বিজেপির বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মাকে প্রণাম জানিয়ে পোস্ট দেয়ার ঘটনায় কলেজ ক্যাম্পাসে এক সহিংস ঘটনার পর কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে পুলিশের সামনে জুতার মালা পরিয়ে কলেজ থেকে বের করে দেওয়া হয়।

এরপর দীর্ঘ ৩৬ দিন কলেজ বন্ধ থাকে। ২৪ জুলাই প্রতিষ্ঠানটি খুললেও অধ্যক্ষ কলেজে যাননি। এমনকি অধ্যক্ষ বড়কুলার নিজ বাড়িতেও ফেরেননি।

অধ্যক্ষ হেনস্থা মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুর রহমান জানান, এ পর্যন্ত মোট নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা সবাই কারাগারে। এর মধ্যে মির্জাপুর কলেজেরই ছাত্রই রয়েছেন চারজন। আর অভিযুক্ত পোস্টকারী কলেজ ছাত্র রাহুলও এখন হাজতে।

শেয়ার করুন