ভোলায় গভীর রাতে ২৬ দোকান পুড়ে ছাই

ভোলা প্রতিনিধি

ভোলায় গভীর রাতে ২৬ দোকান পুড়ে ছাই
ভোলায় গভীর রাতে ২৬ দোকান পুড়ে ছাই। সংগৃহীত ছবি

ভোলার চরফ্যাশন উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (৩ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার জনতা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মধ্যরাতের দিকে জনতা বাজারের একটি চায়ের দোকানের ওপরে থাকা বিদ্যুতের তার থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই বাজারের মুদি, ওষুধ, চায়ের দোকান ও লেপ-তোশকের দোকানসহ বিভিন্ন প্রকারের ছোট-বড় ২৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

universel cardiac hospital

চরফ্যাশন ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. আসাদুজ্জামান অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, রাত আড়াইটার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর কল পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধাঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। পুরোপুরি নেভাতে দুই ঘণ্টা সময় লেগেছে। অগ্নিকাণ্ডে ২৬টি দোকান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীরা এক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে তদন্তের পর আগুনের মূল কারণ জানা যাবে।

শেয়ার করুন