রানওয়েতে বিমান বিকল : ৪০ মিনিট পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক

রানওয়েতে কাতার এয়ারওয়েজের এয়ারবাস এ৩৩০-৩০২ মডেলের বিমান আটকে থাকায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪০ মিনিট বন্ধ ছিল ফ্লাইট ওঠানামা। কারিগরি ত্রুটির কারণে ফ্লাইটটি রানওয়ে থেকে নড়তে পারছিল না। পরে ফ্লাইট সরিয়ে নেয় শাহজালাল কর্তৃপক্ষ। এতে করে বিমান চলাচল স্বাভাবিক হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে কাতার এয়ারওয়েজের কিউআর ৬৩৪ ফ্লাইটটি রানওয়েতে অবতরণ করে। অবতরণের পর উড়োজাহাজটি ট্যাক্সিওয়ের দিকে যেতে পারছিল না।

universel cardiac hospital

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, ৪০ মিনিট ফ্লাইট ওঠানামা বন্ধ ছিল। পরে উড়োজাহাজটি সরানো হয়।

তিনি বলেন, কাতার এয়ারওয়েজের ফ্লাইটে একটি টেকনিক্যাল ইস্যু ছিল। ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করার পর ট্যাক্সি করতে কিছু সমস্যা হচ্ছিল।

এয়ারলাইনসটির মূল সমস্যা কী ছিল, জানতে চাইলে নির্বাহী পরিচালক বলেন, তারা বিস্তারিত কিছু জানায়নি। ফ্লাইটটি নিরাপদেই অবতরণ করে। অবতরণের পর আমাদের জানায়, তাদের কিছু সাপোর্ট লাগবে। আমরা সাপোর্ট দিচ্ছি। কাতার এয়ারওয়েজের ফ্লাইটটি কাতারের স্থানীয় সময় সকাল ১১টা ৩ মিনিটে দোহা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

শেয়ার করুন