শ্যামলীতে বিক্ষোভ মিছিল থেকে পুলিশের গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল হয়েছে। ব্যানারবিহীন এই মিছিল থেকে পুলিশের একটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। আজ শনিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর শেরেবাংলা নগর থানার শ্যামলী শিশুমেলা এলাকায় এ ঘটনা ঘটে।

শেরেবাংলা নগর থানার এএসআই আজহারুল ইসলাম পুলিশের গাড়ি ভাঙচুরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শ্যামলীতে মিছিলটি হয়। এ সময় তাদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আসেন। মিছিল ছত্রভঙ্গ হয়ে যাওয়ার সময় ডিসি তেজগাঁওয়ের গাড়ি ভাঙচুর করে বিক্ষোভকারীরা।

universel cardiac hospital

মিছিলের বিষয়টি নিশ্চিত করলেও গাড়ি ভাঙচুরের বিষয়টি জানেন না বলে জানান ডিএমপির তেজগাঁও বিভাগের শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া। তিনি বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদের একটি বিক্ষোভ মিছিল হয়েছে। তবে গাড়ি ভাঙচুরের ঘটনা আমার জানা নেই।

বিক্ষোভ মিছিলের আয়োজক কারা জানতে চাইলে উৎপল বড়ুয়া বলেন, মিছিলের সামনে কোনো ব্যানার ছিল না। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তারা বিক্ষোভ করেছে। গাড়ি ভাঙচুরের বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, শ্যামলী থেকে শতাধিক মানুষের একটি বিক্ষোভ মিছিল সোহরাওয়ার্দী হাসপাতালের দিকে যাচ্ছিল। পথে শ্যামলী শিশুমেলার সামনে রাখা পুলিশের একটি টহল ভ্যানে ভাঙচুর চালায় বিক্ষোভকারীরা। এ সময় গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলা হয়।

শেয়ার করুন