বিদেশে টাকা পাচারকারীদের তালিকা বিএনপির হাতে রয়েছে: আমির খসরু

রাঙামাটি প্রতিনিধি

দেশের টাকা চুরি করে যারা বিদেশে পাঠিয়েছেন, তাদের তালিকা বিএনপির হাতে রয়েছে বলে দাবি করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউটে এসব কথা বলেন তিনি।

জেলা বিএনপির আয়োজিত রাঙামাটি জেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম শাহ আলমের স্মরণে শোকসভায় প্রধান অতিথি ছিলেন আমির খসরু। এ সময় আমির খসরু বক্তব্যে বলেন, জনগণের টাকা চুরি করার জন্য বর্তমান সরকার তেলসহ দ্রব্যমূল্য বৃদ্ধি করেছে। জনগণের এই টাকাগুলো আবার বিদেশে পাচার করবে। বিভিন্ন প্রকল্প থেকে হাজার হাজার লক্ষ লক্ষ কোটি কোটি টাকা চুরি করে বিদেশে পাচার করেছে।

universel cardiac hospital

বিদেশে টাকা পাচারকারীদের বিষয়ে সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, টাকা চুরি করে যারা বিদেশে পাচার করেছেন, তাদের তালিকা বিএনপির হাতে রয়েছে। এই তালিকা আমরা আওয়ামী লীগকে দিতে চাই। কিন্তু আওয়ামী লীগ নিতে চায় না।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে শোক স্মরণসভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান।

শেয়ার করুন