ভিজিএফ কার্ড দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি

সংসদে ধর্ষণের বিচারে নতুন আইন দাবি শিরীনের
প্রতীকী ছবি

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় ভিজিএফের কার্ড দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ থানায় মামলা করেছেন। অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ইউপি সদস্যের নাম দেলোয়ার হোসাইন। তিনি উপজেলার বরাইদ ইউপির সদস্য।

universel cardiac hospital

পুলিশ ও ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, দুই সন্তান ও স্বামী নিয়ে আর্থিকভাবে কষ্টে জীবন যাপন করে আসছেন ওই গৃহবধূ। কয়েক মাস ধরে ১০ টাকা কেজি দরে চাল পেতে ভিজিএফের কার্ডের জন্য নিজ ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসাইনের কাছে ঘুরছেন।

গতকাল বুধবার রাত আটটার দিকে ইউপি সদস্য গৃহবধূকে মুঠোফোনে কার্ড নিতে তার বাড়িতে যেতে বলেন। এ সময় গৃহবধূ তাকে জানান, তার স্বামী বাড়িতে নেই। পরের দিন (আজ বৃহস্পতিবার) সকালে যাবেন। পরে রাতেই ইউপি সদস্য গৃহবধূর বাড়িতে গিয়ে তাকে ধর্ষণ করেন।

এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন চলে আসে এবং ইউপি সদস্যকে আটক করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

ওই নারী বলেন, দু-তিন মাস ধরে তিনি ভিজিএফের কার্ড পেতে ইউপি সদস্য দেলোয়ারের কাছে ঘুরছেন। গতকাল রাতে হঠাৎ মুঠোফোনে কল করে ভিজিএফের কার্ড নিতে তার বাড়িতে যেতে বলেন। তবে রাত হওয়ায় ও স্বামী বাড়ি না থাকায় তিনি যেতে চাননি।

স্বামী বাড়িতে নেই জানার পর ইউপি সদস্য নিজেই তার বাড়িতে আসেন। এ সময় ইউপি সদস্য তাকে মুঠোফোনে কল দিলে তিনি বাড়ির বাইরে বের হন। এ সময় ইউপি সদস্য তাকে ধর্ষণ করেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ওই নারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। আজ দুপুরে ওই ইউপি সদস্যকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন