‘সাদ্দাদের বেহেশতে’ আছেন সরকারের বশংবদরা: রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী
ফাইল ছবি

‘বাংলাদেশের মানুষ বেহেশতে আছেন’ বলে মন্তব্য করার পরে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন বলে মনে করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মোমেনের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের মানুষ নয়, সরকারের বশংবদরা বেহেশতে আছেন। আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতারাও এখন কোটিপতি। লক্ষ কোটি টাকা লুটপাট করে যারা বিদেশে টাকা পাচার করেছেন, যারা বিদেশে অট্টালিকা তৈরি করেছেন, তারা বেহেশতে আছেন। তবে সেই বেহেশত সাদ্দাদের। অচিরেই ভেঙে খান খান হয়ে যাবে।

universel cardiac hospital

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মদিন উপলক্ষে জিয়া মঞ্চ আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, মোমেন সাহেব, আপনি তো বাজারে যান না, রিকশাওয়ালার কথা শোনেন না, গরিব মানুষের কথা শোনেন না। একটা ডিমের দাম এখন সাড়ে ১২ টাকা, এক হালি ডিমের দাম পঞ্চাশ টাকা, এক কেজি ইলিশ কিনতে দুই হাজার টাকা লাগে। সবজি বাজারে এখন আগুন, মানুষ চাল-ডাল-সবজি কিনতে পারছে না। অভাবের তাড়নায় মানুষ সন্তান বিক্রি করছে। জনগণ আপনাদের তৈরি করা আগুনে জ্বলেপুড়ে মরছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে রুহুল কবির রিজভী বলেন, আপনারা আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে রাজপথ দখলের হুমকি দেন, যদি আইনশৃঙ্খলা বাহিনী না থাকে তাহলে আপনারা রাজপথ থেকে ভীত শৃগালে মতো পালিয়ে যাবেন।

আলোচনা ও দোয়া মাহফিলে বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, অধ্যাপক আমিনুল ইসলাম, ফয়েজ উল্লাহ ইকবাল, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন