আট সাংগঠনিক সম্পাদককে নিয়ে বৈঠকৈ বসেছেন আওয়ামী লীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ
আওয়ামী লীগের লগো

আওয়ামী লীগের ৮ বিভাগের সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ও দলটির সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আজ রোববার সকাল সাড়ে দশটার দিকে এই বৈঠক শুরু হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সারাদেশের জেলা ও উপজেলা কমিটি গঠন কতটা সম্পন্ন হয়েছে আর কতটা বাকি আছে—এসব রিপোর্ট নিয়ে আগে থেকেই গণভবনে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছিল।

universel cardiac hospital

গণভবনে বৈঠকে উপস্থিত আছেন আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সিলেট বিভাগের আহমদ হোসেন, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, রাজশাহী বিভাগে এসএম কামাল হোসেন, খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

আওয়ামী লীগ সূত্র মতে, সারাদেশে দলটির ৭৮ সাংগঠনিক জেলা রয়েছে। এর মধ্যে ৪৪টি জেলার সম্মেলন হয়েছে। বাকিগুলোর ডিসেম্বরের আগেই শেষ করার প্রস্তুতি রয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে ঢেলে সাজাতে চান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তবে করোনাভাইরাসসহ নানা কারণে দলটির তৃণমূল নেতাদের সঙ্গে তাঁর বৈঠক হয়নি। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় এখন থেকে সিরিজ বৈঠকে বসছেন আওয়ামী লীগ সভাপতি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আট বিভাগের সাংগঠনিক সম্পাদককের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় কর্মসূচি ও কমিটি নিয়ে বসছেন। আটজন সাংগঠনিক সম্পাদক ছাড়া দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত আছেন।

শেয়ার করুন