জাতীয় শোক দিবসে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক

১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। বাঙালি জাতির ইতিহাসে একটি কলংকিত অধ্যায়। স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ এবং পুষ্পকস্তবক অর্পনের মাধ্যমে তাঁকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেছে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া।

সোমবার সকাল ৮.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল এবং সকাল ৯.১৫ মিনিটে বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় কর্তৃক পুষ্পকস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

universel cardiac hospital

এইসময় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন উপস্থিত ছিলেন।

এছাড়া ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল এবং বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রফেসর মোঃ মেরাজুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টি মেম্বার এবং কর্মকর্তাবৃন্দরাও সেখানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন