ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ৩৪তম সভা অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের (ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া) বোর্ড অব ট্রাস্টিজের ৩৪তম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহাম্মদ উল্লা খান, ট্রেজারার এবং মাউশির সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য এবং ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন, মো. আখতারুজ্জামান, প্রফেসর মোহাম্মদ শফিকুল ইসলাম, প্রফেসর ড. মো. তৌফিকুল ইসলাম, সৈয়দ এখতেশামুল বারী তানজিল এবং মোঃ আবু মুছা আনছারী অংশগ্রহণ করেন।

universel cardiac hospital

এসময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মেরাজুল ইসলাম এবং সহকারী রেজিষ্ট্রার সৈয়দা ফারহানা রেজা।

সভার শুরুতেই ১৫ আগস্ট জাতির পিতার ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় বিগত বোর্ড সভার কার্যবিবরণী অনুমোদন ও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়াও সভায় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের দাতা সদস্য ডা. মোহাম্মদ বজলুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ কর্তৃক গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন