এশিয়া কাপের ধারাভাষ্যে ওয়াসিম-ওয়াকার, বাংলাদেশের শুধু আতহার

ক্রীড়া ডেস্ক

ফাইল ছবি

খেলোয়াড়ি ক্যারিয়ারে দীর্ঘদিন জুটি বেঁধে ব্যাটারদের নাভিশ্বাস তুলেছেন পাকিস্তানের দুই কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনিস। তাদেরকে এবার জুটি বাঁধতে দেখা যাবে ধারাভাষ্য কক্ষেও। আসন্ন এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে রয়েছেন এ দুজন।

আগামী ২৭ আগস্ট থেকে শুরু হবে এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসর এশিয়া কাপ। শ্রীলঙ্কার আয়োজনে আরব আমিরাতে বসছে ছয় দলের এ আসর। এশিয়া কাপের সম্প্রচার স্বত্ব রয়েছে স্টার স্পোর্টসের অধীনে। এরই মধ্যে জানা গেছে, কারা থাকবেন এশিয়া কাপের ধারাভাষ্যে।

universel cardiac hospital

বরাবরের মতো ভারতীয়দের আধিপত্য ধারাভাষ্য প্যানেলে। ইংরেজি ও হিন্দি ধারাভাষ্য মিলে ভারত থেকে রয়েছেন মোট ৮ জন ধারাভাষ্যকার। এর মধ্যে রবি শাস্ত্রী, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, দ্বীপ দাসগুপ্ত ও সঞ্জয় মাঞ্জরেকার ইংরেজি ও হিন্দি- উভয় ধারাভাষ্যেই থাকবেন।

পাকিস্তান থেকে রয়েছেন দুজন- ওয়াসিম ও ওয়াকার। বাংলাদেশ ও শ্রীলঙ্কা থেকে রয়েছেন মাত্র একজন করে। শ্রীলঙ্কা থেকে রয়েছেন সাবেক তারকা রাসেল আর্নল্ড। এছাড়া এশিয়ার বাইরের একমাত্র ধারাভাষ্যকার হিসেবে এশিয়া কাপে থাকবেন সাবেক নিউজিল্যান্ড তারকা স্কট স্টাইরিশ।

বাংলাদেশ থেকে এশিয়া কাপের ধারাভাষ্যে আমন্ত্রণ পাওয়া একমাত্র ধারাভাষ্যকার হলেন আতহার আলি খান। ধারাভাষ্যে অভিজ্ঞ শামীম আশরাফ চৌধুরী ছাড়াও উঠতি মুখ হিসেবে রয়েছেন মাজহার উদ্দিন অমি, সমন্বয় ঘোষরা। তাদের কাউকেই এশিয়া কাপের ধারাভাষ্য কক্ষে দেখা যাবে না।

এশিয়া কাপের ইংরেজি ধারাভাষ্য প্যানেল

আতহার আলি খান, রবি শাস্ত্রী, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, রাসেল আর্নল্ড, দ্বীপ দাসগুপ্ত, স্কট স্টাইরিশ, সঞ্জয় মাঞ্জরেকার, ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনিস।

এশিয়া কাপের হিন্দি ধারাভাষ্য প্যানেল

রবি শাস্ত্রী, ইরফান পাঠান, গৌতম গম্ভীর, দ্বীপ দাসগুপ্ত, সঞ্জয় মাঞ্জরেকার, জোতিন সাপ্রু, আকাশ চোপড়া ও সঞ্জয় বাঙ্গার।

শেয়ার করুন