খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শনে গিয়ে হামলায় আহত সহকারী কমিশনার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্পের কাজ করতে গিয়ে গ্রামবাসীর হামলায় আহত হয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া-হলদিঘর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে উপজেলার পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

universel cardiac hospital

আহত লিয়াকত সালমানের সঙ্গে আছেন উপজেলা ভূমি কার্যালয়ের অফিস সহকারী আবদুল হাই। তিনি বলেন, তার (লিয়াকতের) মাথার মাঝখানে প্রায় ১০টি সেলাই দেওয়া হয়েছে। মাথায় সিটিস্ক্যান করানো হয়েছে। বর্তমানে তিনি অনেকটাই ভালো আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে বলদিপাড়া-হলদিঘর গ্রামে খাসজমিতে শতবর্ষী ওই মাঠে আশ্রয়ণ প্রকল্প স্থাপন করতে বালু ফেলা কার্যক্রম পরিদর্শনে যান শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার লিয়াকত সালমান। গ্রামবাসী সেখানে আশ্রয়ণ প্রকল্প করতে বাধা দেন। এতে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তারা প্রশাসনের লোকজনের ওপর হামলা করেন। এতে লিয়াকত সালমান আহত হন। এ সময় ইউএনওর গাড়ি ভাঙচুর করা হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন