জনপ্রতি‌নি‌ধি‌দের জনগণের কল্যাণে নি‌বে‌দিত হ‌ওয়ার আহ্বান জানালেন রাষ্ট্রপ‌তি

কি‌শোরগঞ্জ প্রতি‌নি‌ধি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ফাইল ছবি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জনপ্রতিনিধিদের জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন। বুধবার (২৪ আগস্ট) কিশোরগঞ্জের ইটনা উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান। কি‌শোরগ‌ঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত‌বি‌নিময় সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

universel cardiac hospital

রাষ্ট্রপ‌তি তাঁর ভাষ‌ণে আ‌রও ব‌লে, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে যারা হাওর এলাকার উন্নয়নে কাজ করবে তাদেরই জনপ্রতিনিধি নির্বাচিত করতে হ‌বে।

হাওর এলাকার উন্নয়নে তার নেওয়া নানা পদক্ষেপ তুলে ধরে রাষ্ট্রপতি আবদুল হামিদ শিক্ষার প্রতি সং‌শ্লিষ্ট‌দের আ‌রও আন্ত‌রিক ও দা‌য়িত্বশীল হওয়ার তা‌গিদ দি‌য়ে ব‌লেন, শিক্ষা প্রতিষ্ঠানে গুণগত শিক্ষা নিশ্চিত করতে হ‌বে। বিশ্ব ও যু‌গের সা‌থে তাল ‌মি‌লি‌য়ে শিক্ষার মান বাড়া‌তে হ‌বে। নইলে আমরা পি‌ছি‌য়ে পড়বো।

স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌ‌ফিক ও রাষ্ট্রপতির সচিবরা ছাড়াও স্থানীয় জনপ্রতি‌নি‌ধি ও গণ্যমান‌্য ব‌্যক্তিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। মত‌বি‌নিময় সভার আগে রাষ্ট্রপ‌তি মিঠামইনে নির্মাণাধীন সেনা‌নিবাসসহ বি‌ভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প‌রিদর্শন ক‌রেন। এ ছাড়া ইটনা‌তে তি‌নি বেশ‌কিছু উন্নয়ন কা‌জের উদ্বোধন ক‌রেন।

শেয়ার করুন