তেলেগু সিনেমায় সালমান খান

বিনোদন ডেস্ক

সালমান খান। ফাইল ছবি

ভারতে এখন দক্ষিণী সিনেমার রমরমা অবস্থা। গল্পের নাটকীয় মোড় থেকে শুরু করে অ্যাকশন, স্টাইল, ঝাঁ চকচকে সেট সবকিছুই দর্শকের মন টানছে। যদি কিছু দর্শকের অপছন্দ হয়ে থাকে তবে তা শুধু এসব সিনেমার হিন্দি ডাবিং।

এ সিনেমাগুলো গোটা ভারতের বক্স অফিসে বড় একটা নাড়া দিয়েছে। তার ফলে বলিউডের বড় তারকাদের মধ্যেও দক্ষিণের ছবিতে অভিনয়ের প্রবণতা ক্রমশ বাড়ছে।

universel cardiac hospital

অজয় দেবগন, আলিয়া ভাট, সঞ্জয় দত্তদের মতো বলিউড স্টারদের পর এবার সালমান খানের নাম সেই তালিকায় যুক্ত হলো। তেলেগু ছবি ‘গডফাদার’ এ দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে দেখা যাবে সালমান খানকে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে এ সিনেমার টিজার। ১ মিনিট ৩৩ সেকেন্ডের এই টিজারে শেষ ১৫ সেকেন্ডে দেখা যাবে সালমান খানকে।

টিজারে চিরঞ্জীবীকে দেখা যাচ্ছে গডফাদারের ভূমিকায়। গডফাদারের ছোট ভাইয়ের ভূমিকায় সালমানকে দেখা যাবে। চিরঞ্জীবীকে টিজারে অভূতপূর্ব অ্যাকশন করতে দেখা গেছে। সেখানেই বাইক স্টান্ট করতে দেখা গেছে বলিউড হিরো সালমানকে।

এ সিনেমায় চিরঞ্জীবীর বিপরীতে অভিনয় করবেন নয়ন তারা। মোহন রাজ পরিচালিত গডফাদার একটি রাজনৈতিক অ্যাকশন সিনেমা। ২০১৯ সালের মালায়ালাম ছবি ‘লুসিফার’ এর অফিসিয়াল রিমেক এই ‘গডফাদার’। আগামী ৫ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘গডফাদার’।

শেয়ার করুন