ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পুননির্ধারণ করলো কেন্দ্রীয় আওয়ামী লীগ

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পুননির্ধারণ করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা সম্মেলন। আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের বিশেষ শোকসভা শেষে অনুষ্ঠিত বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এ তারিখ ঘোষণা করেন। এ সময় তিনি নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের জন্য ১৩ সেপ্টেম্বর,সরাইল উপজেলা আওয়ামী লীগের জন্য ১৪ সেপ্টেম্বর, নবীনগর উপজেলা আওয়ামী লীগের জন্য ১৩ অক্টোবর ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের জন্য ১৯ অক্টোবর সম্মেলনের তারিখ ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ শোকসভা এবং বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সহ-সভাপতি তাজ মো.ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৯ ডিসেম্বর সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তারপর গত ৫ মার্চ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ২৮ মে জেলা সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এরপর জেলার নাসিরনগর, সরাইল, আশুগঞ্জ, নবীনগর, কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য তারিখ নির্ধারণ পূর্বক জেলা সম্মেলনের তোড়জোড় শুরু হয়। কিন্তু নির্ধারিত সময়ে উপজেলা সম্মেলনগুলো সম্পন্ন না হওয়ায় জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পিছিয়ে ৩০ জুলাই নির্ধারণ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরমধ্যে কসবা ও আখাউড়া আওয়ামী লীগের সম্মেলন করা সম্ভব হলেও নাসিরনগর, সরাইল, আশুগঞ্জ ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে পারেনি। এ অবস্থায় ১৫ জুলাই জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা করে সম্মেলনের তারিখ স্থগিত করে কেন্দ্রীয় আওয়ামী লীগের তারিখ মতো সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়। এ প্রেক্ষিতেই বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ বিশেষ শোকসভা এবং বর্ধিত সভার আয়োজন করে।

শেয়ার করুন