বিএনপি গণতন্ত্র, নির্বাচন কমিশন ও সংবিধান মানে না : মায়া

নিজস্ব প্রতিবেদক

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপির তিনটি উপাধি রয়েছে। এরা দুষ্কৃতিকারী ও সন্ত্রাসী সংগঠন হিসেবে স্বীকৃত। তারা মিথ্যাবাদী ও নালিশি পার্টি। এগুলোর ওপর ভর করে বিএনপি নেতারা মানুষকে বিভ্রান্ত করছে।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ সভাটির আয়োজন করে।

universel cardiac hospital

শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি ২১ বার হামলা করেছে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি জানে শেখ হাসিনা বেঁচে থাকলে তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে এই আওয়ামী লীগ নেতা বলেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। সাহস থাকলে রাজপথ দখল করেন। মনে রাখবেন রাজপথে আওয়ামী লীগের জন্ম। আগামী নির্বাচনে জনগণকে সঙ্গে নিয়ে টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

বিএনপি গণশত্রু উল্লেখ করে তিনি আরও বলেন, বিএনপি গণতন্ত্র, নির্বাচন কমিশন ও সংবিধান মানে না। তাদের কথা একটাই। তারা হত্যার মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। পাকিস্তানের প্রেতাত্মা হয়ে কাজ করতে চায়। আরেকটি ৭৫ ঘটাতে চায় বিএনপি। তারা দেশকে হত্যাযজ্ঞে পরিণত করতে চায়।

শ্রমিকদের উদ্দেশে মায়া বলেন, একটি শক্তিশালী সংগঠন না থাকায় শ্রমিকদের ভাগ্যের চাকা ঘুরেনি। তারা এখনো নির্যাতিত, অবহেলিত। বিএনপির দুঃশাসনকালে এই শ্রমিকরা রাস্তায় ছিল।

তিনি বলেন, শ্রমিকদের দাবিগুলো প্রধানমন্ত্রীকে জানিয়ে সমাধানের চেষ্টা করা হবে।

শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইনসুর আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবীবুর রহমান সিরাজ ও সংগঠনটির অন্যান্য নেতারা।

শেয়ার করুন