ইউএস-বাংলার ঢাকা-ব্যাংকক, চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট শুরু

নিজস্ব প্রতিবেদক

ইউএস-বাংলা এয়ারলাইন্স
ফাইল ছবি

পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) থেকে ঢাকা থেকে ব্যাংকক ও চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, দীর্ঘ প্রায় আড়াই বছর পর যাত্রীদের চাহিদা অনুযায়ী ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশে সকাল ১০টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস-২১৭ ফ্লাইটটি উড্ডয়ন করে। এছাড়া চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিএস-২০৭ ফ্লাইটটি বেলা ১১টা ১৫ মিনিটে কলকাতার উদ্দেশে উড্ডয়ন করে।

universel cardiac hospital

ইউএস-বাংলা এয়ারলাইন্স সোম ও বুধবার ছাড়া সপ্তাহে পাঁচদিন সকাল ১০টা ১০ মিনিটে ঢাকা থেকে ব্যাংকক এবং সপ্তাহে প্রতিদিন বেলা ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে।

এছাড়া সোম ও বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড্ডয়ন করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিকেল ৪টা ২০ মিনিটে পৌঁছাবে। অন্যদিকে কলকাতা থেকে স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে ফ্লাইট ছেড়ে দুপুর ২টায় চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সব অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমানবহরে ৬টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি এটিআর ৭২-৬০০সহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে।

শেয়ার করুন