আমরা এবার কোনোমতেই পরাজিত হব না: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

স্বাধীনতার ৫১ বছর পর এসেও নিজস্ব স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা করার জন্য লড়াই করতে হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘আমরা এবার কোনোমতেই পরাজিত হব না। কারণ, এবার বিজয় লাভ করতে হবে, এর কোনো বিকল্প নেই।’

ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা সভায় আজ শনিবার প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৫ তম কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

universel cardiac hospital

মির্জা ফখরুল বলেন, পুলিশ ও আওয়ামী লীগ সরকার কোনো ছাড় দেবে, প্রশ্নই উঠতে পারে না। ছাড়টা আদায় করে নিতে হবে, জনগণের শক্তি দিয়ে। আমরা যত বেশি মানুষকে রাস্তায় নামাতে পারব, যত বেশি মানুষকে সঙ্গে নিয়ে রাজপথ দখল করতে পারব, তত বেশি তারা পরাজিত হবে।

গুলিতে নিহত শাওন অবশ্যই যুবদলের কর্মী ও বিএনপিকে সমর্থন করতেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আজকে গুলি, গ্রেপ্তার ও হামলা করে আবার তারা আমাদের ন্যায়সংগত ও শান্তিপূর্ণ আন্দোলনকে ভিন্ন দিকে নিতে চায়, বিভ্রান্ত করতে চায়। নিজেদের মুক্ত করতে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে ও খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলে রাজপথের আন্দোলনে বিজয় অর্জন করতে হবে।

শেয়ার করুন