কোনো দল নির্বাচনে অংশ না নিলে ধরে বেঁধে আনার সুযোগ নেই: দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ফাইল ছবি

কোনো দল যদি নির্বাচনে অংশ না নেয় তাহলে তাদের ধরে বেঁধে আনার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বুধবার সন্ধ্যায় চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, নির্বাচন সঠিকভাবে হলে দেশের মানুষ সবসময় উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ করে। বড় দু-একটি দল যদি যৌক্তিক কারণ ছাড়া নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থাকে, তবে জনগণ তাদের মতামতকে খুব একটা প্রাধান্য দেয় না। অতীতে আমরা তা দেখেছি। অতীতে দুটি বড় দল নির্বাচনে অংশ নেয়নি, তবুও ভালো নির্বাচন হয়েছে।

universel cardiac hospital

তিনি আরও বলেন, আমরা আশা করি আগামী নির্বাচনে যোগ্য সকল দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং ভালো নির্বাচন হবে। সকল ব্যবস্থা থাকার পরেও যদি কেউ নির্বাচনে অংশ না নেয়, সেটা তাদের রাজনৈতিক অধিকার।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী শহরের নিশি বিল্ডিং মুক্তিযোদ্ধা ভবনের দ্বিতীয় তলায় জাতীয় মহিলা সংস্থার আওতাধীন তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের কর্মশালা ও প্রশিক্ষাণার্থীদের প্রশিক্ষণ ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শেয়ার করুন