নারায়ণগঞ্জে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি পাঁচতলা ভবনের বন্ধ ফ্ল্যাটের মেঝে থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী সিআইখোলা এলাকার শাহাদাত হোসেনের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্বামী-স্ত্রী হলেন: নীলফামারীর আবু তালেবের ছেলে রবিউল ও বান্দরবানের অনিল দাশের মেয়ে লাকি দাশ। গত ১৪ জুন লাকি দাশ ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে রাখেন আয়শা সিদ্দিকা।

universel cardiac hospital

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত ১ আগস্ট স্বামী-স্ত্রী পরিচয়ে তার বাড়ির একটি ফ্ল্যাট ভাড়া নেন রবিউল ও আয়শা। তবে তারা কোন জেলার বাসিন্দা বা কী পেশায় আছেন, সে বিষয়ে কিছু জানাননি তারা শনিবার বিকেলে তাদের ঘর থেকে দুর্গন্ধ পেয়ে বাড়ির অন্য ভাড়াটিয়ারা বিষয়টি আমাকে জানান। পরে পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে দুজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করি। ওই ফ্ল্যাটের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। দরজা ভেঙে ঘরের মেঝেতে পাশাপাশি পড়ে থাকা অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়।

সুরতহাল করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রী একসঙ্গে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

ওসি আরও বলেন, সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

এদিকে, এ ঘটনায় থানা পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করছে পিবিআই জেলা শাখা। ঘটনাস্থল থেকে তারা বেশ কিছু আলামত সংগ্রহ করেছে।

শেয়ার করুন