রংপুরে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, নবজাতকসহ নিহত ৩

রংপুর প্রতিনিধি

রংপুর
ফাইল ছবি

রংপুরের তারাগঞ্জ উপজেলায় বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নবজাতকসহ অ্যাম্বুলেন্সের ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

আজ রোববার ভোর ৫টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের খারুভাজ ব্রিজ সংলগ্ন সলেয়াশা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে বরাত (৩০), জাহানুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও সাত দিনের এক নবজাতক।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার খারুভাজ ব্রিজ থেকে পশ্চিমে কয়েক গজ দূরে সলেয়াশা বাজারের কাছে ভাই ভাই এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের ৭ জন আহত হন। পরে তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে তিন জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে সাত দিনের এক নবজাতকও রয়েছে। আহত বাকি চারজন রমেক হাসপাতালে ভর্তি রয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে সলেয়াশা বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটে। এতে আহতদের হাসপাতালে নেওয়া হলে এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়।

এর আগে গত ৪ সেপ্টেম্বর একই উপজেলার খারুভাজ সেতুর কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু হয়। আহত হয় ৫০ জন।

শেয়ার করুন