সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল, সম্পাদক শিউলি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ। প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবর রহমান বাবুল।

universel cardiac hospital

সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: রফিক উদ্দিন ঠাকুরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

সম্মেলন শেষে সরাইল উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি অ্যাডভোকেট নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুরের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। শীঘ্রই উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

শেয়ার করুন