জিম করতে গিয়ে চোট, মুশফিকের হাঁটুতে ছয় সেলাই

ক্রীড়া ডেস্ক

থেমে নেই মুশফিক

ফিটনেস ও অনুশীলন নিয়ে সদা সচেতন বাংলাদেশ দলের অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। তাই তো আপাতত তার জাতীয় দলের খেলা না থাকলেও নিজের ফিটনেস ঠিক রাখতে জিম সেশনে করতে গিয়েছিলেন মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। সেখানে ঘটে গেলো এক দুর্ঘটনা।

অন্যসব দিনের মতো আজ (শনিবার) সকালেও ফিটনেস নিয়ে কাজ করার জন্য মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামে গিয়েছিলেন মুশফিক। সেখানে ফিটনেস নিয়ে কাজ করার সময় এক পর্যায়ে দুর্ঘটনাবশত বাম পায়ের হাঁটুর নিচে চোট পেয়েছেন ৩৫ বছর বয়সী এ ব্যাটার।

universel cardiac hospital

সেই চোট পাওয়া জায়গায় ছয়টি সেলাই লেগেছে মুশফিকের। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, চোট কাটিয়ে উঠতে অন্তত এক সপ্তাহ লাগবে। এই সময়টা পুরোপুরি বিশ্রামেই কাটাতে হবে মুশফিককে। আপাতত খেলা না থাকায় অন্তত কোনো ম্যাচ মিস করবেন না মুশফিক।

সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন মুশফিক। আর নভেম্বরের শেষ দিকে ভারতীয় ক্রিকেট দল বাংলাদেশে আসার আগে টি-টোয়েন্টি ছাড়া কোনো খেলা নেই বাংলাদেশের। তাই জাতীয় দলের খেলায় মুশফিকের চোটের কোনো প্রভাব পড়বে না।

তবে মুশফিক নিজেকে তৈরি করছিলেন আগামী মাসের ১০ তারিখ থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগের জন্য। যেখানে রাজশাহী বিভাগের হয়ে খেলার কথা রয়েছে মুশফিকের। তবে সেটিও শুরু হতে তিন সপ্তাহের বেশি সময় থাকায় চোট থেকে পুরো সুস্থ হয়েই খেলতে পারবেন মুশফিক।

শেয়ার করুন