প্রশংসা কুড়াচ্ছে ‘বীরত্ব’

বিনোদন প্রতিবেদক

সাইদুল ইসলাম রানার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘বীরত্ব’ দারুণ সূচনা করেছে। শুক্রবার দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। ঢাকার হলগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিটি হলের প্রায় প্রতিটি শো-ই ছিল হাউজফুল। ফেসবুকে নায়ক ইমনের পোস্ট করা একটি ছবি থেকেও তার আলামত পাওয়া গেছে। এছাড়া সিনেমাটি দেখে দর্শকও করছেন বেশ প্রশংসা।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সে শুক্রবার ‘বীরত্ব’র দুটি শো চলছে। হলটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ জানান, দুপুরের শো-টি মোটামুটি গেলেও সন্ধ্যার শো হাউজফুল ছিল। অন্য ছবিগুলোর পাশাপাশি ‘বীরত্ব’ নিয়েও দর্শকদের বেশ আগ্রহ দেখা যাচ্ছে। পরবর্তী দিনগুলোও ভালো যাওয়ার সম্ভাবনা আছে।

universel cardiac hospital

চিত্রামহল সিনেমার ম্যানেজার মবিন উদ্দিন বলেন, শুক্রবার ৩টা ও ৬টার শো হাউজফুল ছিল। যারা সিনেমাটি দেখেছে সবাই বেশ প্রশংসাও করেছেন। মনে হচ্ছে এই ছবিটি বেশ ভালো সাড়া ফেলতে পারে।

সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন, আমরা ‘বীরত্ব’ টিম হলে হলে ঘুরছি এবং দর্শকদের উপস্থিতি দেখছি। আমার বিশ্বাস আমাদের কষ্ট বিফলে যাবে না। যারা সিনেমাটি দেখছেন তারা প্রশংসা করছেন। হল রিপোর্টও শুক্রবার ভালো ছিল।

ফরিদপুর বনলতা সিনেমার ম্যানেজার বলেন, ‘পরাণ’-এর পর আরও একটি সিনেমায় হলভর্তি দর্শক ছিল শুক্রবার। সন্ধ্যার শো টিকিট না পেয়ে অনেকে ফিরে গেছেন।

পিং পং এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বীরত্ব’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন ও নিশাত নাওয়ার সালওয়া। তারা দুজনে রয়েছেন চিকিৎসকের ভূমিকায়। এটি সালওয়ার অভিষেক সিনেমা। ইমনের সঙ্গেও প্রথমবার।

এই সিনেমায় নিপুণ ও জেসমিন আক্তার অভিনয় করেছেন যৌনকর্মীর চরিত্রে। এছাড়া সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, তানভীর রিজভী ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকে।

শেয়ার করুন