দ্বিতীয় দিনেও বরগুনা থেকে ছাড়ছে না দূরপাল্লার বাস

বরগুনা প্রতিনিধি

সংগৃহীত ছবি

বরগুনায় দ্বিতীয় দিনের মতো চলছে বাস ধর্মঘট। মঙ্গলবারও (২০ সেপ্টেম্বর) সকাল থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। এতে সীমাহীন দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বরগুনা দূরপাল্লা যাত্রী পরিবহন কমিটির আহ্বায়ক সিদ্দিকুর রহমান টুকু বলেন, বরিশাল রুপাতলি বাস ও মিনিবাস মালিক সমিতির সদস্যরা দীর্ঘদিন ধরে দূরপাল্লা পরিবহনের চালক ও শ্রমিকদের ওপর নির্যাতন করে আসছে। এসব বিষয়ে একাধিকবার প্রশাসনকে জানানো হলেও তারা কোনো ধরনের পদক্ষেপ নেয়নি। তাই বাধ্য হয়ে ধর্মঘট ডাকা হয়েছে। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত এ ধর্মঘট চলবে।

universel cardiac hospital

বরগুনা থেকে দূরপাল্লার বাস ছেড়ে না যাওয়ায় লোকাল বাসে বরিশাল যাচ্ছেন যাত্রীরা। সেখান থেকে দূরপাল্লার পরিবহনে চলাচল করতে হচ্ছে তাদের। এতে অতিরিক্ত টাকা খরচ হচ্ছে। পড়তে হচ্ছে সীমাহীন দুর্ভোগে। তাই দ্রুত এ সমস্যার সমাধানের দাবি জানিয়েছেন যাত্রীরা।

এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান অসহায়ত্ব প্রকাশ করে বলেন, এ ঘটনার সঙ্গে বরিশাল বাস মালিক সমিতি, পটুয়াখালী বাস মালিক সমিতি জড়িত। তারা যদি বরগুনার হতো তাহলে আমি একা ব্যবস্থা নিতে পারতাম। যেহেতু সমস্যাটা তিনটা জেলার মধ্যে তাই তাদের সঙ্গে যোগাযোগ করে একটা তারিখ নির্ধারণ করা হবে। তাদের সঙ্গে আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধান করা হবে।

শেয়ার করুন