‘নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের আয়োজনে প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর স্মরণসভায় বক্তব্য রাখছেন আমির হোসেন আমু।

১৪ দলের সমন্বয়ক-মুখপাত্র ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বিএনপির যে যত কথাই বলুক, নিশ্চয়ই আওয়ামী লীগ আগামী নির্বাচনে জয়লাভ করবে। পরাজিত হবে বলেই বিএনপি রাজনৈতিক ধোঁয়া সৃষ্টি করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে। বিভিন্ন রকম কথা বলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে।

আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সদ্য প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। মহিলা আওয়ামী লীগ এর আয়োজন করে।

universel cardiac hospital

আমির হোসেন আমু বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাকিস্তানেরই আজ্ঞাবহ একজন মুখপাত্র। পাকিস্তানের কথার বাইরে তাঁদের কথা বলার অধিকার নেই। বিএনপির ভোটার, সমর্থক ও সব কিছুর প্রেতাত্মা হচ্ছে পাকিস্তান। সুতরাং তাঁদের পাকিস্তানপ্রীতি নতুন কিছু নয়।

সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক অবদান ও প্রজ্ঞা তুলে ধরে আমির হোসেন আমু বলেন, সাজেদা চৌধুরীর দীর্ঘদিন অসুস্থতার কারণে প্রশ্ন উঠেছিল, সংসদের একটি গুরুত্বপূর্ণ পদ সংসদ উপনেতার পদটি এভাবে রাখা যায় কিনা। তারপরও কিন্তু প্রধানমন্ত্রী তাঁকেই আমৃত্যু এই পদে রেখেছেন। কারণ সাজেদা চৌধুরী ত্যাগ-তিতিক্ষার মধ্য দিয়ে রাজনৈতিক প্রজ্ঞার পরিচয় বিভিন্নভাবে দিয়েছেন।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি মহাসচিব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাকি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন, জনগণের ওপর তাঁর ভিত্তি নেই। কোন নিক্তি দিয়ে ওজন করবেন, সাহস নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের চাকা এগিয়ে যাচ্ছে, সেই চাকাকে স্থবির করার চেষ্টা করবেন না।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃকের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি প্রমুখ।

শেয়ার করুন