‘বিমানবন্দরে খোয়া যায়নি সাফজয়ী মেয়েদের টাকা ও ডলার’

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত ছবি

সাফজয়ী মেয়েরা বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দেশে ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টাকা ও ডলার খোয়া যাওয়ার খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। পৃথক পৃথক বিবৃতিতে এই খবরের প্রতিবাদ জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ ও বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ডেলিভারি সম্পর্কে আজ বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকার গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তিতে পাঠিয়েছেন।

universel cardiac hospital

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছ, গতকাল কাঠমান্ডু-ঢাকা রুটের বিজি-৩৭২ ফ্লাইটটি ১টা ৪২ মিনিটের সময় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ফ্লাইটটির ব্যাগেজ ৮ নম্বর ব্যাগেজ বেল্টের মাধ্যমে ২টা ১০ মিনিটে অত্যন্ত গুরুত্বসহকারে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে ডেলিভারি দেওয়া হয়। এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন। লাগেজগুলো বুঝে নেওয়ার সময় লাগেজ থেকে কোনো কিছু খোয়া যাওয়ার বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। বাফুফের প্রতিনিধিরা লাগেজগুলো দুটি কাভার্ড ভ্যানে নিয়ে এয়ারপোর্ট ত্যাগ করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার এয়ারপোর্টের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে এয়ারপোর্টে এমন অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

পৃথক বিবৃতিতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম জানিয়েছেন, মিডিয়া এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুটবল দলের দুজন নারী সদস্যের ব্যাগ (হোল্ড ব্যাগেজ) থেকে অর্থ (ডলার এবং টাকা) চুরির অভিযোগ পাওয়া যায়। এই অভিযোগের ভিত্তিতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করে ঘটনার সত্যতা মেলেনি।

এর আগে বুধবার সাফ জিতে দেশে ফেরার পর সংবর্ধনা পেয়েছেন সাবিনা-সানজিদারা। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত ছাদখোলা বাসে করে এসেছেন তারা। পথে পথে সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাদের। তবে রাতে ভবনে ফিরে ফুটবলারেরা জানতে পারেন, আনন্দের মাঝে দুঃখজনক ঘটনাও ঘটে গেছে। বিমানবন্দর থেকে ডলার ও টাকা চুরি হয়ে গেছে।

জাতীয় দলের কোচ গোলাম রব্বানী ছোটন গণমাধ্যমকে বলেছেন, ‘রাতে ওদের ডলার ও টাকা চুরির বিষয়টি জানা গেছে। এটা বেশ দুঃখজনক ঘটনা।’

শেয়ার করুন