ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি ঢাকা’র কমিটি ঘোষণা

মোহাম্মদ সজিবুল হুদা

ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাবাসীর প্রাণের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা জেলা সমিতি, ঢাকা’-এর বিশেষ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সমিতির স্থায়ী কার্যালয়ে ( শহীদ সেলিনা পারভীন সড়ক, গুলফেঁশা প্লাজা ৫ম তলা, মগবাজার, ঢাকা) সভাটি অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতির সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাব্বী মিয়া সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনরে সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, নিজেদের মধ্যে সৌভ্রাতৃত্ব গড়ে তুলতে সমিতির কোনো বিকল্প নেই। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি ঢাকা দীর্ঘ সময় ধরেই সৌভ্রাতৃত্ব জাগরণের কাজটি করে আসছে। মধ্যে করোনা অতিমারীর কারণে এর কার্যক্রম কিছুটা স্থিমিত হয়ে পড়েছিল। আমি আশা করব, নতুন কমিটি ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়ার মানুষের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি পুনর্স্থাপনে যথার্থ ভূমিকা পালন করবে।

এদিকে বিশেষ বার্ষিক সাধারণ সভায় আগামী ৩ বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি, ঢাকা-এর নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদিত হয়েছে। নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন সমিতির চীফ মেন্টর উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। নতুন কমিটর সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি পদে যাথাক্রমে বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব রাব্বী মিয়া ও যুগ্ম সচিব সৈয়দা ফারহানা কাউনাইন এবং সাধারণ সম্পাদক পদে গাজীপুর মেট্রোপলিটনের ডিসি ইব্রাহীম খান নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে