ভাইয়ের সঙ্গে ঝগড়া করে ট্রেনের নিচে ঝাঁপ, তরুণীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে ভাইয়ের সঙ্গে ঝগড়া করে ট্রেনের নিচে ঝাঁপ দেন এক তরুণী। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সন্ধ্যায় তিনি মারা যান। মারা যাওয়া তরুণীর নাম রেহেনা পারভীন দৃষ্টি (২৪)। তিনি রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দার টিঅ্যান্ডটি পাড়ার মৃত রুহুল আমীন ভূঁইয়ার মেয়ে।

রেহেনার মা সখিনা আক্তার অভিযোগ করেন, তার ছেলের নির্যাতনের কারণে মেয়ে আত্মহত্যা করেছে। ছেলে তাদেরকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রেহেনারা এক ভাই ও এক বোন। প্রায় সাত বছর আগে তার বাবা মারা যান। রেহেনার একমাত্র ভাই সতত ভূঁইয়া মাদকাসক্ত।

universel cardiac hospital

বছরখানেক আগে রেহেনার বিয়ে হয়। মাস তিনেক পর স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। বাড়ির জমিজমা নিয়ে ভাইবোনের মধ্যে বিরোধ ছিল। প্রায়ই সতত ভূঁইয়া তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন। নির্যাতনে অতিষ্ঠ হয়ে মাকে নিয়ে এক খালাতো বোনের বাড়িতে বসবাস করতেন রেহেনা।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, ওই তরুণী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। হাসপাতালে ভর্তির কিছু সময় পরে তিনি মারা গেছেন। তিনি ঘটনাটি তদন্ত করে দেখছেন।

শেয়ার করুন