শেরপুরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শেখ গোলাম মর্তুজা ওরফে অভি (৩৩) নামের এক আওয়ামী লীগ কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ-সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। রাতে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাম্মাক হোসেন এ তথ্য জানিয়েছেন।

নিহত আওয়ামী লীগ কর্মী শেখ গোলাম মর্তুজা শেরপুর পৌর শহরের বারোদুয়ারি পাড়ার মৃত হোসাইন শেখ কাউছারের ছেলে। তিনি এলাকায় ব্যবসা করতেন। এ বিষয়ে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির এসআই সাম্মাক হোসেন বলেন, আজ বুধবার সন্ধ্যার একটু আগে শেখ গোলাম মর্তুজা শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদ-সংলগ্ন মুজাহিদ কার ওয়াশ সেন্টারে তার ব্যক্তিগত গাড়ি ওয়াশ করার জন্য নিয়ে যান। এ সময় অপরিচিত চার-পাঁচজন যুবক তাঁকে ধাওয়া দেন।

universel cardiac hospital

তিনি বলেন, ধাওয়া খেয়ে তিনি ওই কার ওয়াশ সেন্টারের দক্ষিণে জঙ্গলের মধ্যে লুকানোর চেষ্টা করেন। এ সময় হামলাকারীরা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকেন। একপর্যায়ে তিনি তিনি মাটিতে পড়ে গেলে হামলাকারীরা সেখান থেকে চলে যান।

এ হামলার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে গোলাম মর্তুজাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন বলেন, শেখ গোলাম মর্তুজা ব্যবসায়ী হলেও তিনি শহর আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী। আওয়ামী লীগের বিভিন্ন মিছিল ও সভায় তিনি অংশ নিতেন। কারা এ হত্যার সঙ্গে জড়িত, সে ব্যাপারে তিনি এখনো নিশ্চিত হতে পারেননি।

শেয়ার করুন