কোনো অপশক্তিকে ভয় করবেন না: মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আপনারা কেউ সাহস হারাবেন না, বুকে বল রাখবেন, কোনো দুর্গতি ও অপশক্তিকে ভয় করবেন না। সকল বাধাবিঘ্ন অতিক্রম করে জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেইভাবে আমরা আরও এগিয়ে নিয়ে যাব।

আজ সোমবার (৩ অক্টোবর) সর্বজনীন শ্রী শ্রী শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিজয়নগর উপজেলার সাতবর্গ পূজামণ্ডপ পরিদর্শন পরবর্তী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী বলেন, অনেকে বলে মাইনরিটি মাইনরিটি, এই কথায় আমি বিশ্বাসী না; আমি বিশ্বাসী বাংলাদেশের নাগরিকত্বে, আমরা সকলেই বাংলাদেশের নাগরিক। আর এই পরিচয়ে পরিচিত হওয়ার জন্য বঙ্গবন্ধুর ডাকে একাত্তরের মহান মুক্তিযুদ্ধে আপনার রক্ত বয়েছে, আমার রক্ত বয়েছে। আমরা সকলে রক্ত দিয়ে এই দেশ গড়ে তুলেছি।

এদিন সাতবর্গ পূজামণ্ডপ ছাড়াও বিজয়নগর উপজেলার আরও অনেকগুলো পূজামণ্ডপ পরিদর্শন
করেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এসময় বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন