ইমরান খান পৃথিবীর বড় মিথ্যাবাদী: শাহবাজ শরিফ

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক–ই–ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানকে পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যাবাদী বলে অভিহিত করেছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তিনি বলেছেন, ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার পর সমাজে বিষ (মিথ্যা) ছড়িয়ে ভোটারদের বিপজ্জনকভাবে মেরুকরণ করছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের এপ্রিলে অনাস্থা ভোটের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে পদচ্যুত করার পর প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন শাহবাজ। ক্ষমতা গ্রহণের পর প্রথমবারের মতো সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইমরান খান সম্পর্কে এই মন্তব্য করেন শাহবাজ।

universel cardiac hospital

একই সঙ্গে ইমরানকে প্রতারক দাবি করে শাহবাজ শরিফ বলেন, ইমরান খান ক্ষমতায় থাকাকালে দেশব্যাপী দুর্নীতিবিরোধী তৎপরতা চালানোর মাধ্যমে ব্যক্তিগত এজেন্ডারই বাস্তবায়ন করেছিলেন।

এদিকে গতকাল সোমবার নতুন করে আবারও সরকারবিরোধী সমাবেশের ডাক দিয়েছেন ইমরান খান। তার দল পিটিআই কর্মীদের লংমার্চের জন্য প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়েছেন। আগামী ৯ অক্টোবর ইদে মিলাদুন্নবীর পর যে কোনো সময় দলীয় কর্মীদের নিয়ে ‘হাকিকি আজাদি মার্চ’ সমাবেশ হতে পারে।

সোমবার (৩ অক্টোবর) রাজধানী ইসলামাবাদের বানি গালায় নিজ বাসভবনে অনুষ্ঠিত একটি দলীয় বৈঠকে ইমরান খান খাইবার-পাখতুনখাওয়া ও পাঞ্জাব প্রদেশের দলীয় কর্মীদের সরকারবিরোধী সমাবেশের সব ধরনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন