পুলিশ যে কোনো জায়গায় অভিযান চালাতে পারে: ডিবিপ্রধান

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, কোনো জায়গায় অসামাজিক কার্যকলাপ বা অবৈধভাবে মদ বিক্রি করা হলে পুলিশ যে কোনো সময় অভিযান চালাতে পারে। আজ রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) হারুন অর রশীদ। ডিএমপির মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

গত বৃহস্পতিবার রাতে ঢাকার উত্তরার কিং ফিশার রেস্টুরেন্টের লেক ভিউ বারে অভিযান চালায় ডিবি। বারটিতে পুলিশের অভিযান ঠিক হয়নি বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ বিষয়ে ডিএমপির ডিবিপ্রধানকে প্রশ্ন করেন এক সাংবাদিক।

universel cardiac hospital

জবাবে হারুন অর রশীদ বলেন, পুলিশ মাদকদ্রব্য উদ্ধার করতে পারে কি না, মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করতে পারে কি না, তা আপনারা (সাংবাদিক) ভালো জানেন। আমাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২৩ ধারায় স্পষ্ট বলা আছে, কারা তল্লাশি করবেন বা করবেন না।

ডিএমপির ডিবিপ্রধান বলেন, পুলিশ প্রয়োজনে যে কোনো সময় যে কোনো জায়গায় অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান চালাতে পারে। অবৈধভাবে মদ বিক্রি করা হলে পুলিশ অভিযান বা তল্লাশি চালাতে পারে। আমরা সব সময় এটা করে আসছি। আমরা বড় বড় চালান ধরছি। অবৈধ বারে আমরা অভিযান পরিচালনা করছি।

শেয়ার করুন