সাদাপোশাকে আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, উদ্ধার করল বিজিবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের বিভীষণ এলাকায় সাদাপোশাকে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন কয়েকজন পুলিশ সদস্য। খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার দুপুর পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। গোমস্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান বলেন, পুলিশ সদস্যদের ওপর হামলার খবর পেয়ে বিভীষণ সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করেন।

universel cardiac hospital

আজ দুপুরে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমাস আলী সরকার বলেন, গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহরিয়ার, এসআই শওকত আলম, কনস্টেবল মো. সাজ্জাদ ও মো. শাহরিয়ার একটি চাঁদাবাজি ও জোর করে মাছ ধরার মামলায় বিভীষণ এলাকায় গতকাল সন্ধ্যায় একজনকে গ্রেপ্তার করতে গেলে হামলার শিকার হন।

তিনি বলেন, এতে মাথায় আঘাত পান কনস্টেবল মো. সাজ্জাদ। তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন