প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বিমানের চাকরির পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক

বিমান
ফাইল ছবি

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১০টি পদের লিখিত পরীক্ষা ছিল আজ শুক্রবার বিকেলে। তবে পরীক্ষা শুরুর দেড় ঘণ্টা আগে প্রশ্ন ফাঁসের অভিযোগে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। পরে বিমান কর্তৃপক্ষ পরীক্ষাটি স্থগিত ঘোষণা করে। পরীক্ষার্থীরা কেন্দ্রে গিয়ে পরীক্ষা স্থগিতের বিষয়টি জানতে পারেন।

আজ বেলা তিনটা থেকে বিমানের জুনিয়র অপারেটর জিএসই, জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, জুনিয়র এয়ারকন মেকানিকসহ ১০টি পদের লিখিত পরীক্ষা ছিল। কেন্দ্র ছিল রাজধানীর উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং আইইএস উচ্চমাধ্যমিক বিদ্যালয়।

universel cardiac hospital

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও যাহিদ হোসেন বলেন, গোয়েন্দা পুলিশ থেকে বেলা দেড়টার দিকে আমাদের জানানো হয়, প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কয়েকজনকে আটক করা হয়েছে। এরপর বেলা দুইটার দিকে পরীক্ষার্থীরা কেন্দ্রে ঢোকার আগে পরীক্ষা স্থগিতের ঘোষণা দিই। তবে কতজনকে আটক করা হয়েছে, এ বিষয়ে তিনি কিছু জানাননি।

বিমানের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণে কর্তৃপক্ষের নির্দেশক্রমে আজ শুক্রবার অনুষ্ঠিতব্য ১০টি পদের পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে পরীক্ষার্থীদের মুঠোফোনে ও বিমানের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।

শেয়ার করুন