বিদ্রোহী প্রার্থীর প্রচারণায় আ.লীগের বিরুদ্ধে হামলার অভিযোগ

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থীর প্রচারণায় হামলা, পথসভায় বাধা, ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। আজ শুক্রবার দুপুরে বিদ্রোহী প্রার্থী সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

পৌরসভায় মেয়র পদে নির্বাচনে অংশ নিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামসুজ্জামান সুরুজ, বিদ্রোহী প্রার্থী হিসেবে মঞ্জুরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মাকসুদুল আলম ও ইসলামী আন্দোলনের প্রার্থী শফিকুল ইসলাম। আগামী ২ নভেম্বর এই পৌরসভায় প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

universel cardiac hospital

বেলা একটার দিকে হাজরাবাড়ী এলাকায় বিদ্রোহী প্রার্থী মঞ্জুরুল ইসলামের ব্যবসাপ্রতিষ্ঠানে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তিনি বলেন, নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় নৌকার লোকজন আমাকে ভোট চাইতে দিচ্ছেন না। আমি গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পশ্চিম দিলালের পাড়ায় মহিউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় অংশ নিই। এ সময় হাজরাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলামের নেতৃত্বে নৌকার প্রার্থীর সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান।

হাজরাবাড়ী পৌরসভার রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ দিলে অবশ্যই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন