লিফটে আধা ঘণ্টা আটকে ছিলেন পুলিশ, আসামি, আইনজীবীসহ ১২ জন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া

কুষ্টিয়ায় লিফটে উঠে আটকা পড়েন ১২ জন। লিফট থেকেই জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন একজন। সেখান থেকে বিষয়টি জানানো হয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষে। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করেন। উদ্ধারের আগপর্যন্ত প্রায় ৩০ মিনিট ভেতরে আটকে ছিলেন তারা।

আজ রোববার কুষ্টিয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে এ ঘটনা ঘটে। উদ্ধার হওয়া ব্যক্তিরা সুস্থ আছেন। লিফটে আটকা পড়া ব্যক্তিদের মধ্যে দুজন আসামি, দুজন পুলিশ সদস্য, কয়েকজন আইনজীবীসহ মোট ১২ জন ছিলেন। তাদের মধ্যে একজন নারী। সবাই প্রাপ্তবয়স্ক।

universel cardiac hospital

কুষ্টিয়া ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা খোরশেদ আনোয়ার বলেন, বেলা ১১টা ২৫ মিনিটে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বর থেকে তাদের নিয়ন্ত্রণকক্ষে জানানো হয়, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের লিফটে কয়েকজন আটকা পড়েছেন। লিফট ভেঙে ১২ জনকে উদ্ধার করা হয়েছে।

লিফটে আটকা পড়া ব্যক্তিদের মধ্যে ছিলেন কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আবদুল হালিম। তিনি বলেন, এ সময় কোনো লিফট অপারেটর ছিলেন না। নিচতলা থেকে ওপরে ওঠার মুহূর্তে লিফট বন্ধ হয়ে যায়। ঘটনার বিষয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে জানানো হয়েছে।

শেয়ার করুন