শুরুতেই চার উইকেট হারিয়ে কাঁপছে ভারত

ক্রীড়া ডেস্ক

ভারতের বিপক্ষে মহারণে পাকিস্তানের পুরো ব্যাটিং অর্ডার ধুঁকেছে। ফিফটি পেয়েছেন কেবল তিনে নামা শান মাসুদ আর চারে নামা ইফতিখার। তাদের ব্যাটে ভর করে ৮ উইকেটে ১৫৯ রান তুলেছে পাকিস্তান। জবাব দিতে নেমে ভারত ৬.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩১ রানে ব্যাট করছে।

ক্রিজে আছেন বিরাট কোহলি ও হার্ডিক পান্ডিয়া। শুরুতেই দুই ওপেনার রোহিত শর্মা (৪) ও কেএল রাহুল (৪) ব্যর্থ হয়ে সাজঘরে ফিরেছেন। দলকে ভরসা দিতে পারেননি সূর্যকুমার যাদবও (১৫)। অক্ষর প্যাটেল (২) রান আউট হয়েছেন। টসে হেরে ব্যাট করতে নামে পাকিস্তান।

universel cardiac hospital

দলের ভরসার নাম দুই ওপেনার বাবর আজম (০) ও মোহাম্মদ রিজওয়ান (৪) ব্যর্থ হয়ে ফিরে যান। শান মাসুদ শেষ পর্যন্ত খেলে ৪২ বলে পাঁচ চারে ৫২ রান করেন। দল যখন ধুঁকছে, তখন ঝড় দেখিয়ে ইফতিখার আহমেদ ৩৪ বলে ৫১ রান করে আউট হন। চারটি চার ও দুটি ছক্কা মারেন তিনি।

শাহিন আফ্রিদি (১৬) ছাড়া পাকিস্তানের আর কোনো ব্যাটার দশ রানের ঘরে ঢুকতে পারেননি। ভারতের হয়ে অর্শদ্বীপ ৪ ওভারে ৩২ ও হার্ডিক পান্ডিয়া ৪ ওভারে ৩০ রান দিয়ে তিনটি করে উইকেট নেন। মোহাম্মদ শামি ও ভুবনেশ্বর ৪ ওভার করে হাত ঘুরিয়ে যথাক্রমে ২৫ ও ২২ রান দিয়ে নিয়েছেন একটি করে উইকেট। অক্ষর প্যাটেল ১ ওভারে খান ২১ রান।

শেয়ার করুন