দেশত্যাগের সময় উত্তরার কিংফিশার বারের মালিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

কিংফিশার বারের মালিক মুক্তার। সংগৃহীত ছবি

রাজধানীর উত্তরার কিংফিশার রেস্টুরেন্টের লেকভিউ বার ও গুলশানে একই প্রতিষ্ঠানের আরেকটি বারের মালিক মো. মুক্তার হোসেনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার দিনগত রাতে দেশত্যাগের সময় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

universel cardiac hospital

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি প্রধান) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মামলার আসামি হওয়ায় দেশত্যাগের সময় বিমানবন্দরের ইমগ্রেশন পুলিশ প্রথমে তাকে আটক করে। পরে তারা ডিবি পুলিশকে খবর দেয়।

ডিবি সূত্রে জানা গেছে, মুক্তার অন্তর্বর্তী জামিনের একটি ছবি দেখায়। কিন্তু, সেটাতে ছিল না দেশের বাইরে যাওয়ার অনুমতি। অন্তর্বর্তী জামিনের মূল কাগজ বাসা থেকে আনতে পাঠিয়েছেন মোক্তার। সেটা দেখাতে পারলে জিডি করে বিমানবন্দর থেকে ফেরত পাঠাবে ইমিগ্রেশন পুলিশ। আর যদি জামিনের কাগজ দেখাতে না পারেন তাহলে ডিবির হাতে গ্রেফতার হবেন মোক্তার হোসেন।

জানা গেছে, ২০০৮ সালের দিকে রাজধানীর বারিধারায় ‘এভিনিউ’ নামে একটি রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ শুরু করেন মো. মুক্তার হোসেন। এরপর গুলশানে ‘লেক ভিউ’ রেস্টুরেন্টেও ওয়েটার হিসেবে ছিলেন। সেই মুক্তার এখন শতকোটি টাকার মালিক। তার যুক্তরাষ্ট্রে গাড়ি-বাড়ি আছে। সেখানে বসবাস করেন তার স্ত্রী ও সন্তানরা।

রাজধানীর উত্তরায় মুক্তার হোসেনের একটি বার রয়েছে। এই বারে প্রতিদিন সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের যাতায়াত ছিল। তাদের মধ্যে রয়েছেন সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তা, আইনজীবী, চিকিৎসকসহ বিভিন্ন পেশার মানুষ।

শেয়ার করুন