‘বিএনপির আন্দোলনের কথা শুনলে বাস-লঞ্চের মালিকরা ভয় পায়’

নিজস্ব প্রতিবেদক

জাহাঙ্গীর কবির নানক
জাহাঙ্গীর কবির নানক। ফাইল ছবি

বিএনপির আন্দোলনের কথা শুনলে বাস-লঞ্চের মালিকরা ভয় পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক। বুধবার খিলগাঁও মডেল কলেজ মাঠে থানা আওয়ামী লীগ ও ১, ২, ৩, ৭৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি লায়ন শরীফ আলী খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধা নঅতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

universel cardiac hospital

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপির মাঠে নামার কথা শুনলে বাস-লঞ্চের মালিকরা ভয় পায়। বিএনপি-জামায়াত অগ্নি সন্ত্রাস করে বাসে, লঞ্চে, গাড়িতে আগুন দিয়ে জীবন্ত মানুষ পুড়িয়েছে। বাস পুড়িয়েছে, লঞ্চ পুড়িয়েছে, রেল পুড়িয়েছে। তাদের শঙ্কা বিএনপি আবার যদি আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। সেজন্যই মালিকরা পরিবহন বন্ধ করে দেয় মালিকরা।

তিনি বলেন, বিএনপির দেশের জনগণের কোনো বিশ্বাস নেই। তারা হলো সন্ত্রাসী দল। দেশের মানুষের জন্য কিছু করতে না পারলেও হত্যা ঠিকই করে।

অনুষ্ঠানে সাবের হোসেন চৌধুরী এমপি বলেন, খিলগাঁওয়ের ১টি থানা ও ৪টি ওয়ার্ডের সম্মেলনে যে উপস্থিতি, সেপ্টেম্বরে এই এলাকায় বিএনপির পূর্বাঞ্চলীয় এলাকার জনসভার চেয়ে তা পাঁচগুণ বেশি। যদিও এটি কোনো জনসভা নয়, আমাদের কর্মী সভা। যদি আমরা জনসভা করতাম, তাহলে সাধারণ মানুষের উপস্থিতি দেখতেন আরো কয়েকগুন হতো। দেশের উন্নয়নের সঙ্গে যেই মিল রেখে ঢাকা-৯ আসনের বিদ্যুৎ, পানি ও রাস্তাঘাটের যে উন্নয়ন হয়েছে। বিএনপির আমলে তা হয়নি। সেজন্যই সাধারণ মানুষ আমাদের পক্ষে থাকেন। তারা আমাদের সংগঠনের অন্যতম শক্তি। আমরা সন্ত্রাস আর সহিংসতা দিয়ে নয়, প্রতিযোগিতা করতে চাই জনপ্রিয়তার ভিত্তিতে।

শেয়ার করুন