বিয়ের পর প্রথমবার দীপাবলিতে ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

ভিকি-ক্যাটরিনা। ছবি : ইন্টারনেট

গত বছর ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে নবদম্পতির প্রেমোদ ভ্রমণের বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বছর না ঘুরতেই গুঞ্জন উঠেছে ক্যাটের মা হওয়ার। এবার প্রথমবার একসঙ্গে দীপাবলি উদযাপন করলেন ‘ভি-ক্যাট’। দুর্গাপূজার পর আরও একটি উৎসবের আমেজ ছুঁয়ে গেল এ তারকা দম্পতিকে।

গত সোমবার জুহুর সমুদ্রমুখী আবাসনে ভিকি-ক্যাটের ঘরে ছিল লক্ষ্মীপূজার আয়োজন। স্ত্রীকে এক হাতে জড়িয়ে ঈশ্বরের সামনে প্রার্থনারত ভিকির ছবি এরই মধ্যে ঘুরছে নেট দুনিয়ায়।

universel cardiac hospital

ছবিতে দেখা যায়, সাদা পাজামা-পাঞ্জাবি পরেছেন ভিকি আর ক্যাটের পরনে ছিল সাদা কামিজ, মাথা ঢাকা ছিল হলুদ ওড়নায়।

এরকম ছবি পোস্ট করে স্ত্রীর উদ্দেশে ভিকি লিখেছেন, ‘আমার ঘরের লক্ষ্মী’। আরও লিখেছেন, ঘরের লক্ষ্মীর সঙ্গে লক্ষ্মীপূজা সারা হলো। আপনাদের সবাইকে আমাদের তরফ থেকে শুভ দীপাবলির শুভেচ্ছা।

এদিকে পোস্ট করা ভিকি-ক্যাটের দীপাবলির ছবিতে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্ত থেকে শুরু করে বলিউড তারকারাও। ভূমি পেড়নেকার, মুকেশ ছাবড়া, নিমরত কৌরসহ আরও অনেকেই এ দম্পতিকে ভালোবাসায় জড়িয়েছেন।

ক্যাটরিনা ও ভিডি পরস্পরের প্রতি যে খুবই শ্রদ্ধাশীল সেটা বিভিন্ন সময়ে তাদের কথায়ই স্পষ্ট। ভিকি যেমন মনে করেন- ক্যাটরিনাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়া তার পরম সৌভাগ্য, ক্যাটরিনার চোখেও ভিকির মতো মানুষ পাওয়া ভার। তবে শুটিংয়ের ব্যস্ততার কারণে বেশিরভাগ সময়ই এ জুটিকে একসঙ্গে দেখা যায়নি।

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ক্যাটরিনা এবং সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘ফোন ভূত’ সিনেমা। বলিউডের নতুন হরর কমেডি সিনেমা ‘ফোন ভূত’ এর ট্রেলার এরই মধ্যে সাড়া ফেলেছে। ছবিতে সুন্দরী ভূতের চরিত্রে ধরা দিয়েছেন ক্যাটরিনা। আছেন ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদীও। ছবির প্রচারণা নিয়েই এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্যাট।

একই সময়ে ভিকির হাতেও রয়েছে একাধিক সিনেমা। আসছে নতুন বছরে তার অভিনীত ‘সাম বাহাদুর’ ছবিটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন