ঢাকা জেলা আ.লীগের সভাপতি বেনজীর, সম্পাদক তরুণ

নিজস্ব প্রতিবেদক

টানা তৃতীয়বারের মতো ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন বেনজীর আহমদ। নতুন করে সাধারণ সম্পাদক হয়েছেন পনিরুজ্জামান তরুণ। এর আগে ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

আজ শনিবার বিকেলে রাজধানীর শেরে বাংলানগরের পুরানো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন করে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

universel cardiac hospital

এর আগে সম্মেলন সফল করতে বেলা আজ ১১টার পর থেকেই জেলার নেতাকর্মীরা জড়ো হতে থাকেন রাজধানীর শেরে বাংলানগরের পুরানো বাণিজ্য মেলার মাঠে। সকাল থেকেই কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচর থেকে নেতাকর্মীরা জড়ো হন রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে। এরপর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনস্থলে যান।

ঢাকার আশপাশের বিভিন্ন এলাকা থেকেও মিছিল ও ট্রাকে করে আসেন নেতাকর্মীরা। এছাড়া অনেকে হাতি ও নৌকা নিয়েও সমাবেশস্থলে আসেন। জেলার নেতারা বলেন, বিএনপির বিভাগীয় সমাবেশের চেয়ে ঢাকা জেলার সম্মেলনে লোক সমাগম অনেক বেশি হয়েছে।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ- এ পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। তৃণমূলের প্রত্যাশা অনুযায়ী এ সম্মেলনের মাধ্যমে গুরুত্বপূর্ণ জেলাটির আগামী তিন বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হয়। সম্মলেনে কেন্দ্রীয় নেতারা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন। সম্মেলনের মধ্য দিয়ে দক্ষ নেতৃত্ব আসবে বলেও প্রত্যাশা করছেন নেতাকর্মীরা।

শেয়ার করুন