সোহেল চৌধুরী হত্যা: জবানবন্দি দিয়েছেন অন্যতম আসামি বান্টির গাড়ি চালক

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়ক সোহেল চৌধুরী
চিত্রনায়ক সোহেল চৌধুরী। ফাইল ছবি

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামি আফাকুল ইসলাম বান্টির গাড়ি চালক দিয়ান খান আজ রোববার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ জবানবন্দি দিয়েছেন। তিনি আদালতকে বলেন, আমি নিজেও গুলিবিদ্ধ হই, নায়ক সোহেল চৌধুরীও গুলিবিদ্ধ হন। আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাসায় যাই। এরপর নায়ক সোহেল চৌধুরী মারা যান।

এ মামলার তৃতীয় সাক্ষী হিসেবে দিয়ান খানের জবানবন্দি লিপিবদ্ধ করেন বিচারক জাকির হোসেন। বিপক্ষের আইনজীবীরা পরে তাকে জেরা করেন। ট্রাইব্যুনাল আগামী ১৩ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন।

universel cardiac hospital

দিয়ান জবানবন্দিতে বলেন, ঘটনার রাতে বান্টি ইসলামকে নিয়ে বনানীর ট্র্যাম্পস ক্লাবে যান তিনি। বান্টি ইসলামকে নামিয়ে দিয়ে তিনি বাসায় ফিরে আসেন। রাত তিনটার দিকে আবার তার মালিক বান্টি ইসলামকে ক্লাব থেকে আনতে যান। সেখানে গণ্ডগোল হয়। একপর্যায়ে গোলাগুলি হয়। একটি গুলি তার গায়ে লাগে। তাকে স্থানীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আদালত সূত্রে জানা গেছে, দিয়ান গায়ে কার গুলি লাগে বা কাদের গুলিতে সোহেল চৌধুরী নিহত হয়েছেন, তা উল্লেখ করেননি। জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় এ নিয়ে তিনজন সাক্ষ্য দিলেন। এ মামলার দ্বিতীয় সাক্ষী হিসেবে রফিকুল ইসলাম গত ১৪ সেপ্টেম্বর সাক্ষ্য দেন। এর আগে মামলা বাদী সোহেল চৌধুরীর বড় ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী সাক্ষ্য দেন।

শেয়ার করুন