ধানমণ্ডিতে মেরিন ইঞ্জিনিয়ার খুনের ঘটনায় ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

গ্রেফতার
ফাইল ছবি

রাজধানী ঢাকার ধানমণ্ডিতে রবীন্দ্র সরোবরে ছুরিকাঘাতে চিফ মেরিন ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন মজুমদার খুনের ঘটনায় রাব্বি (১৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সন্ধ্যায় ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেন। যদিও তিনি একজনকে গ্রেফতারের কথা স্বীকার করেছেন। তবে অন্য একটি সূত্র ৪ জনকে গ্রেফতারের তথ্য দিয়েছে।

universel cardiac hospital

তিনি জানান, সোমবার (৩১ অক্টোর) দিবাগত রাতে কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকা থেকে পেশাদার ছিনতাইকারী রাব্বিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরও কয়েকজনকে ধরতে পুলিশ কাজ করছে।

গত ২২ অক্টোবর দিবাগত রাত আড়াইটার দিকে শাহাদাত হোসেন মজুমদারের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহাদাত চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত আব্দুল বারী মজুমদারের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। এক ছেলে দুই মেয়ের জনক ছিলেন তিনি। স্ত্রীর নাম আজমির সুলতানা। ১৯ নর্থ সার্কুলার রোড কলাবাগানে পরিবারের সঙ্গে থাকতেন।

জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় কলাবাগান ভূতের গলির বাসা থেকে হাঁটতে বের হন শাহাদাত। এরপর থেকে পরিবার তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেনি।

নিহতের বড় ভাই মোতালেব হোসেন জানান, শাহাদাত হোসেন বিদেশি জাহাজে চিফ ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এক মাস আগে আমেরিকা থেকে দেশে আসেন তিনি।

শেয়ার করুন