বৃষ্টির পরই আউট হলেন লিটন, শান্ত

ক্রীড়া ডেস্ক

লিটন-মুশফিক এগিয়ে নিচ্ছেন বাংলাদেশ দলকে
ওপেনার লিটন দাস

টি-টোয়েন্টি বিশ্বকাপে অ্যাডিলেড ওভালে ভারতের বড় রানের জবাবে ৭ ওভারে উইকেট না হারিয়ে ৬৬ রান তোলে বাংলাদেশ। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ থাকায় কার্টেল ওভারে ৯ ওভারে জয়ের জন্য আরও ৮৫ রানের লক্ষ্য পায় বাংলাদেশ। বৃষ্টির পর আবার শুরু হয় খেলা। মাঠে ‍নেমেই রান আউটে ফিরেছেন লিটন দাস।

লিটন আউট হওয়ার কিছুক্ষণ পরেই বিদায় নিলেন নাজমুল হোসেন শান্ত। দশম ওভারের প্রথম বলে মোহাম্মদ শামিকে তুলে মারতে গিয়ে লং অনে সূর্যকুমার যাদবের তালুবন্দী হন শান্ত। ২৫ বলে ২১ রান করেন এ বাঁহাতি ওপেনার।

universel cardiac hospital

রবিচন্দ্রন অশ্বিনকে লেগ সাইডে ঠেলে দুই রান নিতে গিয়েছিলেন নাজমুল হোসেন শান্ত। ডিপ মিড উইকেট থেকে নন-স্ট্রাইক প্রান্তে সরাসরি থ্রো করেন লোকেশ রাহুল। রান আউটে কাটা পড়েন লিটন।

লিটন ২৭ বলে ৬০ রান করে ফিরেছেন। সাতটি চার ও তিন ছক্কা মেরেছেন তিনি। এর আগে রাহুল ও কোহলির পঞ্চাশোর্ধ্ব ইনিংসে ভর করে বড় রান তোলে ভারত। টপ অর্ডার ব্যাটার বিরাট কোহলি ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেছেন। আটটি চার ও একটি ছক্কা তোলেন তিনি। এছাড়া কেএল রাহুল ৩২ বলে ৫০ রানের ইনিংস খেলেন। তিনটি চার ও চারটি ছক্কা তোলেন ডানহাতি এই ব্যাটার।

এছাড়া সূর্যকুমার যাদব ১৬ বলে চারটি চারে ৩০ রানের ইনিংস খেলেন। বল হাতে তাসকিন দুর্দান্ত করেছেন। ৪ ওভারে ১৫ রান দেন তিনি। সাকিব ৪ ওভারে ৩৩ রান দিয়ে নেন ২ উইকেট। পেসার হাসান মাহমুদ ৩ উইকেট নিলেও ৪ ওভারে খরচ করেন ৪৭ রান। অন্য পেসার শরিফুল ৪ ওভারে ৫৭ রান দিয়ে বসেন।

শেয়ার করুন