ইমরান খান গুলিবিদ্ধ হওয়ার পর পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ যা বললেন

আন্তর্জাতিক ডেস্ক

ইমরান খানের ওপর হামলার পর ‘অত্যন্ত কঠোর ভাষায়’ এ ঘটনার নিন্দা করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তিনি এ ঘটনার দ্রুত তদন্ত করার জন্য দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকেও নির্দেশ দিয়েছেন বলে জানান। খবর ডনের। আজ বৃহস্পতিবার পাকিস্তানে ইমরান খানের লংমার্চে ঢুকে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে ইমরান খানসহ অন্তত চারজন গুলিবিদ্ধ হয়েছেন বলে তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতারা জানিয়েছেন।

পাঞ্জাবের ওয়াজিরাবাদে লংমার্চে ইমরান খানকে লক্ষ্য করে এই হামলা চালানো হয়। পিটিআই নেতা ও সাবেক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেছেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পায়ে গুলি লেগেছে। ঘটনার নিন্দা জানিয়ে দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেন, আমি এ ঘটনার বিষয়ে রিপোর্ট দিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছি। আমি পিটিআইয়ের চেয়ারম্যানসহ (ইমরান খান) অন্যান্য আহত ব্যক্তিদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করি।

universel cardiac hospital

গত ২৯ অক্টোবর থেকে লংমার্চ শুরু করেছেন পাকিস্তানের বিরোধী দল পিটিআইয়ের নেতা ইমরান খান। এরপর আজ এ হামলার ঘটনা ঘটল। হামলার সময় ইমরান খানের পাশে ছিলেন তার দলের নেতা ইমরান ইসমাইল। তিনি বলেন, একে-৪৭ রাইফেল নিয়ে এ হামলা চালানো হয়েছে। ওই ঘটনার একটি ভিডিও ফুটেজে বন্দুক হাতে এক যুবককে দেখা গেছে।

শেয়ার করুন