‘ঘরের শত্রু বিভীষণ’কে চিহ্নিত করে সতর্ক থাকতে হবে: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মোকতাদির চৌধুরী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জাতীয় চারনেতা জাতির পিতার প্রতি অনুগত থেকে দেশপ্রেমিক নেতা হিসাবে খুনী চক্রের হাতে প্রাণ দিয়েছেন। জাতির পিতার অবর্তমানে যাদের নেতৃত্বে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়েছে এবং যাদের নেতৃত্বে আওয়ামী লীগ আবারো সংগঠিত হতে পারে ভেবে খন্দকার মোশতাকচক্র তাদেরকেই হত্যা করেছে জেলখানার অভ্যন্তরে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় জেলহত্যা দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

এসময় মোকতাদির চৌধুরী আরো বলেন, ঘরের শত্রু বিভীষণকে চিহ্নিত করে সতর্ক থাকতে হবে। তবে উল্টা-পাল্টা চিহ্নিত করে খন্দকার মোশতাকদের ঘরে আনা যাবে না। তিনি অনুমান নির্ভর বক্তব্য দিয়ে একে-অপরকে দোষারূপ করে দলকে ক্ষতিগ্রস্ত না করার জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহসভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন, মো.হেলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞা, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি এড.শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক এড.সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা কৃষক লীগ যুগ্ম-আহবায়ক সেলিম ভূঞা, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আশরাফ খান আশা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন,সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।

শেয়ার করুন